বার্তা পরিবেশক, অনলাইন :: করোনার কথা শুনে কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল থেকে এক যুবক পালিয়ে গেছেন।

রোববার (২৯ মার্চ) বেলা ১১টার দিকে এ ঘটনা ঘটে। ওই যুবকের বাড়ি হোসেনপুরে। তিনি জ্বর, সর্দি-কাশিতে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিতে এসেছিলেন।

জানা গেছে, রোববার সকালে হাসপাতালে চিকিৎসা নিতে আসেন ওই যুবক। টিকিট কেটে চিকিৎসকের কাছে গেলে চিকিৎসক তাকে এক্স-রে ও আল্ট্রাসনোগ্রাম করতে বলেন। আল্ট্রাসনোগ্রাম ও এক্স-রে রিপোর্ট দেখে ওই যুবক করোনাভাইরাসে আক্রান্ত বলে সন্দেহ করেন চিকিৎসক হাফিজুর রহমান মাসুদ। চিকিৎসক রিপোর্ট লেখার সুযোগে ওই ব্যক্তি হাসপাতাল থেকে পালিয়ে যান।

এ ঘটনার পর তাৎক্ষণিকভাবে রোগীর সংস্পর্শে আসা তিনজন চিকিৎসক ও চার স্টাফকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে।

সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের প্যাথলজি বিভাগের চিকিৎসক হাফিজুর রহমান মাসুদ বলেন, রোগীর মধ্যে করোনায় আক্রান্তের লক্ষণ ছিল। তিনি হাসপাতাল থেকে পালিয়ে গেছেন।

সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজের উপপরিচালক ডা. হেলাল উদ্দিন বলেন, রোগীর সংস্পর্শে যাওয়া তিন চিকিৎসক ও চার স্টাফকে কোয়ারেন্টাইনে নেয়া হয়েছে। হোসেনপুর থেকে আসা রোগীর অবস্থান জেনে ব্যবস্থা নেয়ার জন্য হোসেনপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তাকে নির্দেশ দেয়া হয়েছে।