বার্তা পরিবেশক, দৌলতখান:: জাতীয় ভিটামিন এ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে ভোলার দৌলতখানে অবহিতকরণ ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুরে জাতীয় পুষ্টি সেবা, জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠান স্বাস্থ্য অধিদপ্তর, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে দৌলতখান হাসপাতাল হলরুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনিছুর রহমানের সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন, দৌলতখান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আইনূন নাহার রেনু, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বজলার রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল মান্নান, ইউপি চেয়াম্যান জিএস ভুট্টু তালুকদার,পরিবার পরিকল্পনা কর্মকর্তা অচিন্ত কুমার ঘোষ, দৌলতখান হাসপাতালের চিকিৎসক ডাঃ সোহেল, সূর্যের হাসি ক্লিনিক ম্যানেজার খালেদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য পরিদর্শক আবুল কাশেম সহ আরও অনেকে।
সভায় জানানো হয়েছে, ২৬ সেপ্টেম্বর থেকে ৮ অক্টোবর পর্যন্ত দৌলতখান উপজেলা ২১৭ টি ক্যাম্পের মাধ্যমে ২৮ হাজার শিশুকে ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে। এর মধ্যে ৬ থেকে ১১ মাস বয়সী শিশুকে ৩ হাজার এবং ১২ থেকে ৫৯ মাস বয়সী শিশুকে ২৫ হাজার ভিটামিন ‘এ’ প্লাস ক্যাপসুল খাওয়ানো হবে।

সাবেক দৌলতখান হাসপাতালের মেডিকেল টেকনোলজিস্ট ইপিআই আব্দুল সালামের সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন, দৌলতখান হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. পিয়াস কান্তি সাহা, মেডিকেল অফিসার ডা. উত্তম বড়ুয়া, ডা. হাসান মাসুদ এবং মেডিকেল টেকনোলজিস্ট ইপিআই (ভারপ্রাপ্ত) শমীর হোসেন প্রমুখ।