নিজস্ব প্রতিবেদক, বরিশাল ও পটুয়াখালী:: পটুয়াখালীতে শারীরিক প্রতিবন্ধী মনোয়ার হোসেনকে জেলা প্রশাসনের পক্ষ থেকে একটি ল্যাপটপ প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার সকালে পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী তার সম্মেলন কক্ষে মনোয়ারের কাছে ল্যাপটপটি হস্তান্তর করেন।

পটুয়াখালী সদর উপজেলার বড়বিঘাই ইউনিয়নের প্রত্যন্ত গ্রামের সন্তান মনোয়ার হোসেন। জন্ম থেকেই মনোয়ার শারীরিক প্রতিবন্ধী। এ কারণে তিনি নিজে চলাচল করতে পারেন না।

এমন পরিস্থিতিতে কয়েকদিন আগে পটুয়াখালীর জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরীর অফিসিয়াল ফোন নম্বরে মনোয়ার তার অসহায়ত্ব এবং প্রয়োজনের কথা জানিয়ে একটি ক্ষুদেবার্তা পাঠান।

এরই প্রেক্ষিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে খোঁজ খবর নিয়ে বৃহস্পতিবার মনোয়ারকে তার পরিবারের সদস্যদের উপস্থিতিতে জেলা প্রশাসনের পক্ষ থেকে ‘এ্যাসার টেন জেনারেশন’র একটি ল্যাপটপ হস্তান্তর করা হয়েছে।

জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বরিশালটাইমসকে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ এখন দূর্বার গতিতে এগিয়ে চলছে। সকল মানুষ এই উন্নয়নে অংশীদার হচ্ছে। কোনো মানুষ কর্মহীন থাকবে না। এ কারণেই সুবর্ণ নাগরিক মনোয়ার হোসেনকে ফ্রি ল্যান্সিং করার জন্য একটি ল্যাপটপ প্রদান করা হয়েছে।