মঠবাড়িয়ায় সোনালী ব্যাংক শাখার নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন

মজিবর রহমান, মঠবাড়িয়া >> পিরোজপুরের মঠবাড়িয়া সোনালী ব্যাংক শাখার নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে। আজ রোববার (২৬ সেপ্টেম্বর) সকাল ১০ টায় সাব-রেজিস্টে অফিস রোডে নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়। সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও পিরোজপুর -৩ মঠবাড়িয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তম আলী ফরাজী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সোনালী ব্যাংক শাখার নতুন ভবনে ব্যাংকিং কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।
বরিশাল সোনালী ব্যাংকের জেনারে ম্যানেজার একে এম সেলিম আহমেদের সভাপতিত্বে ও সোনালী ব্যাংক মঠবাড়িয়া শাখা ব্যবস্থাপক সাইদুর রহমানের সঞ্চালনায় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন, পিরোজপুর সোনালী ব্যাংকের সহকারী জেনারেল ম্যানেজার বিভাষ চন্দ্র হাওলাদার, মঠবাড়িয়া মাধ্যমিক শিক্ষক সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক ও তোমেজিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শহিদুল ইসলাম, উপজেলা প্রেসক্লাবের সভাপতি মজিবর রহমান, দলিল লেখক ও সাংবাদিক সাইদুল হক প্রমুখ।
প্রধান অতিথির বক্তব্যে সরকারি হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও বিশিষ্ট পার্লামেন্টিরিয়ান আলহাজ্ব ডাঃ মোঃ রুস্তম আলী ফরাজী এমপি বলেন, বাংলাদেশ ব্যাংকের নির্দেশনা অনুযায়ী সকল ব্যাংকের কার্যক্রম পরিচালনা করা হয়। ব্যাংকে দালাল চক্র , শিক্ষকদের হয়রানি, অনিয়ম, অব্যবস্থাপনা কোন ভাবে বরদাশত করা হবে না। ব্যাংকিং সেবাকে স্বচ্ছতা ও জবাবদিহিতার আওতায় এনে যে কোন মূল্যে গ্রাহক সেবা নিশ্চিত করতে কর্মকর্তা – কর্মচারীদের প্রতি তিনি আহবান জানান।
তিনি বলেন, নতুন এ ভবনে ব্যাংকিং সেবা হবে স্বচ্ছ ও পরিচ্ছন্ন। তিনি আরও বলেন, সফল রাষ্ট্র নায়ক ডিজিটাল বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বৈশ্বিক করোনা মহামারি তে ক্ষতিগ্রস্থ ও অসহায়দের যে প্রনোদণা দিয়েছেন সেটি যেন প্রকৃত লোককে দেয়া হয়।
শেষে মঠবাড়িয়া কেন্দ্রীয় জামে মসজিদের সানি ইমাম হাফেজ মাওলানা গোলাম কিবরিয়া দেশের কল্যান ও সোনালী ব্যাংকের দীর্ঘায়ু কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন।