বরিশালে যুবকের গলাকাটা লাশ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের মুলাদীতে মনির হাওলাদার (৩২) নামে এক যুবকের গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে। মনিরের বাম চোখও উৎপাটন করা হয়েছে বলে জানিয়েছে স্থানীয়রা।

যুবক মনির মুলাদী উপজেলার কাজিরচর এলাকার চরকমিশনারের সালাম হাওলাদারের ছেলে। তিনি মুলাদী বাস কাউন্টারের কেরারি পদে চাকরি করতেন।

মঙ্গলবার সকালে মনিরের বাড়ির দক্ষিণ পার্শ্ববর্তী আবুল সরদারের বাড়ির পাশে জমির সীমানার ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়।

মনিরের ছোট ভাই পাভেল হাওলাদার বলেন, মনির দীর্ঘদিন যাবৎ একই এলাকার পার্শ্ববর্তী কামাল সরদারের গরুর খামারে কাজ করতো। তবে কোনো টাকা দেয়নি কামাল সরদার। এই নিয়ে মনিয়ের সাথে কামাল সরদারের দ্বন্দ্ব চলে আসছিলো। একাধিকবার টাকা চেয়েও পায়নি মনির। বরং মনিরকে হুমকি দেয়া হয়েছিলো জেল খাটানোর। এছাড়া কারো সাথে দ্বন্দ্ব নেই। সবশেষ সোমবার রাত ৯টায় আমার কাছ থেকে মনির ৫০ টাকা চেয়ে নিয়েছিলো, আর দেখা হয়নি। মঙ্গলবার সকাল ৯টায় খবর পাই মনিরের লাশ পাওয়া গেছে।

মুলাদী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান বলেন, সকালে খবর পেয়ে ঘটনাস্থল থেকে ওই যুবকের গলাকাটা মৃতদেহ উদ্ধার করা হয়েছে। ময়নাতদন্তের জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এই ঘটনার সাথে কেউ জড়িত রয়েছে কী না সেটি তদন্ত চলছে।’