আমাদের সবাইকে ভালো কাজে থাকতে হবে: তোফায়েল আহমেদ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য সাবেক শিল্প ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন- জন্মিলে মরিতে হইবে, এটি যেমনি চিরন্তন তেমনি ভালো কাজ করলে মানুষ মনে রাখে। তাই আমাদের সবাইকে ভালো কাজে থাকতে হবে।

শুক্রবার বেলা ১১টায় ভোলা শহরের টাউন কমিটি মাধ্যমিক স্কুল (বাংলা স্কুল) মাঠে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের দীর্ঘকাল সহ-সভাপতির দায়িত্বে থাকা বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফার জানাজার আগে বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় গোলাম মোস্তফার রাজনীতি ও দলের জন্য ত্যাগের বিষয় তুলে ধরে তার আত্মার শান্তি কামনা করেন তোফায়েল আহমেদ। পরে রাষ্ট্রীয় মর্যাদায় গোলাম মোস্তফার প্রতি সম্মান জানানো হয়। এছাড়া জেলা আওয়ামী লীগ ও মুক্তিযোদ্ধা সংসদের পক্ষ থেকে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো হয়।

এ সময় জানাজায় অংশ নেন- জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মমিন টুলু, উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান মো. মোশারফ হোসেন, তজুমদ্দিন উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন দুলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ বাবুল, সদর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌহিদুল ইসলাম, জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার দোস্ত মাহামুদ প্রমুখ।