ঝালকাঠি সদর হাসপাতালে স্বজনদের ফেলে যাওয়া সেই বৃদ্ধ বাবুল হাওলাদার (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৭ টায় ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। হাসপাতালের ১৯ নম্বর বেডে গত ৫ মে বৃদ্ধাকে ভর্তি করে রেখে যান তার স্বজনেরা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে- কে বা কারা গত ৫ মে বৃদ্ধকে হাসপাতালে ভর্তি করে রেখে যায়। চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার সকালে বাবুল হাওলাদার মৃত্যুবরণ করেন। কিন্তু আজ ১৭ মে পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ বৃদ্ধার কোন ওয়ারিশ খুঁজে পাওয়া যায়নি।

ভর্তির কাগজপত্রে বলা হয়েছে- বৃদ্ধা বাবুল হাওলাদার নলছিটি উপজেলার কুলকাঠি গ্রামের মৃত মোতালেব হাওলাদারের ছেলে। কিন্তু এই ঠিকানায় যোগাযোগ করে তার পরিবারের কাউকে পাওয়া যায়নি। এমনকি ভর্তি রেজিস্টারের (০১৯১৭০৮৫৫০২) মোবাইল নম্বরটি বন্ধ রয়েছে। ফলে বৃদ্ধার লাশটি নিয়ে এখন বিপাকে পড়েছে হাসপাতাল কর্তৃপক্ষ।

এ ব্যাপারে ঝালকাঠি সদর হাসাপাতালের আরএমও ডা. গোলাম ফারুক বরিশালটাইমসকে বলেন, হাসপাতলের ভর্তির ঠিকানা অনুযায়ী তার গ্রামের কোন খোঁজ মেলেনি। এখন মৃতদেহটি আইন মোতাবেক সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে হস্তান্তরের উদ্যোগ নিয়েছি।’