হিরো আলমের সংসদ নির্বাচন খবরে ভারতেও ঝড় তুলেছে। বিবিসি বাংলা, ইন্ডিয়া টাইমস সহ ভারত ও বাংলাদেশের প্রায় গণমাধ্যমে এখন হিরো আলম। বাংলাদেশের টেলিভিশন চ্যানেল ও প্রিন্ট মাধ্যমে বর্তমান সময়ে আলোচিত ব্যক্তি আশরাফুল হোসেন আলম।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) সংসদীয় আসনের প্রার্থী হতে যাচ্ছেন তিনি। যেকারণে ব্যাপক আলোচনায় এসেছেন তিনি। ভারতীয় গণমাধ্যমে হিরো আলমের সাথে সাথে সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের নেতৃত্বাধিন জাতীয় পার্টি এসেছে ব্যাপক আলোচনায়। লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করতে চান এই ভাইরাল হিরো।

মঙ্গলবার (১৩ নভেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টির চেয়ারম্যান কার্যালয়ে গিয়ে বগুড়া-৪ আসনের প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন হিরো আলম।

বৃহস্পতিবার রাতে তিনি বলেন, আমি মনোনয়নপত্র হারাইনি। মারাও যাইনি। নির্বাচনের সিদ্ধান্তে অটল আছি। লাঙ্গল মার্কা আমার পছন্দের। এজন্য জাতীয় পার্টির মনোনয়নপত্র নিয়েছি এবং জমাও দিয়েছি। আমার বিরুদ্ধে মিথ্যাচার চলছে। এসবে কেউ কান দিবেন না।

তিনি বলেন, আমার চেহারা খারাপ, ধন-সম্পদ নেই। কয়েকটি অনলাইন পত্রিকা যা ইচ্ছে তাই লিখছে। ওদের মাঝে সত্যের আলো নেই। গণমাধ্যম আমাকে হিরো বানিয়েছে, মানুষের কাছে তুলে ধরেছে। কোটি কোটি মানুষের ভালোবাসা আছে আমার সাথে।