বার্তা পরিবেশক, ঝালকাঠি:: বরিশাল-খুলনা আঞ্চলিক মহাসড়কের ঝালকাঠি পুলিশ লাইন সংলগ্ন যাত্রীবাহী বাস ও মালবাহী ট্রলির মুখোমুখী সংঘর্ষ হয়েছে। এতে ২ টি বাহনের চালকসহ ১০ জন আহতে হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এতে গুরুতর আহত বাস চালক জামাল (৪০) ও ট্রলি চালক এরশেদ (২৬) গুরুতর আহত হয়। জামাল ননলছিটি উপজেলার লক্ষনকাঠি গ্রামের মৃত. শের আলীর পুত্র এবং ট্রলি চালক এরশেদ একই উপজেলার রূপচন্দ্রপুর গ্রামের রুস্তম আলীরর পুত্র। ঝালকাঠি সদর হাসপাতালে নেয়ারপর উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরই বাংলা চিকিতসা মহাবিদ্যালয়ে প্রেরণ করা হয়েছে। অন্যরা ঝালকাঠি সদর হাসপাতালে প্রাথমিক চিকিতসা নিয়েছে।
ঝালকাঠি বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারন সম্পাদক বাহাদুর চৌধূরী জানান, সকাল সাড়ে ১০টায় ঝালকাঠি টার্মিনাল থেকে বরিশালের উদ্দেশ্যে আল্লাহ মহান (ঢাকা মেট্রো – ব ১১-১৫৩২) সুতালড়ি পুলিশ লাইনের কাছাকাছি পৌছলে বিপরীত থেকে আসা ইট বোঝাই ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে বাসের সাথে ধাক্কা লাগে। এতে বাসের সামনের ডান দিকের অংশ দুমরে মুচরে যায়। বাস ড্রাইভার জামাল ও ট্রলি ড্রাইভার এরশেদ গুরুতর আহত হয়। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়েছে। ঝালকাঠি সদর
হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, বাস ও ট্রলির সংঘর্ষে কয়েকজনে চিকিৎসা নিয়েছেন। ২ জনকে বরিশালে পাঠানো হয়েছে।