নিজস্ব বার্তা পরিবেশক:: ফরিদপুরের ভাঙ্গায় পাথরবোঝাই ড্রাম ট্রাক চাপায় মো. ইউনুস শিকদার (৫২) নামে এক পুলিশ কনস্টেবল নিহত হয়েছেন। শুক্রবার (২৮ ফেব্রুয়ারি) সকাল ৬টার দিকে খুলনা-মাওয়া মহাসড়কের নির্মাণাধীন বগাইল টোল প্লাজার কাছে এ দুর্ঘটনাটি ঘটে। এ ঘটনায় ট্রাকটির হেলপারকে আটক করা হয়েছে।

নিহত ইউনুস বরিশালের বানারীপাড়া উপজেলার সোনাহার গ্রামের মৃত কাঞ্চন আলী শিকদারের ছেলে ও ভাঙ্গা হাইওয়ে থানার পুলিশ কনস্টেবল ছিলেন।

পুলিশ জানায়, হাইওয়ে পুলিশের একটি দল রাত্রিকালীন ডিউটি শেষে সকাল ৬টায় থানার উদ্দেশে ফিরছিলেন। এ সময় প্রকৃতির ডাকে সাড়া দিতে পুলিশের গাড়িটি থামাতে বলেন ইউনুস। গাড়ি থামলে সড়কের অপরপার্শ্বে যাওয়ার আগেই দ্রæতগতিতে আসা পাথরবোঝাই একটি ড্রাম ট্রাক তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে পুলিশ ও স্থানীয়রা মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার মাদারীপুর রিজিওন (ফরিদপুর) মো. সিরাজুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বরিশালটাইমসকে বলেন, মৃতদেহ ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ট্রাক (ফরিদপুর ট ১১-০৪৫১) ও হেলপারকে আটক করে থানায় আনা হয়েছে।

এ ঘটনায় ট্রাকের চালক পলাতক রয়েছে। একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।’