১১ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ইন্টার্ন ডাক্তারকে নিয়ে বিবাহিত ডাক্তার উধাও!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:১৩ অপরাহ্ণ, ২৩ জুন ২০১৮

পাবনার সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক নারী ইন্টার্ন চিকিৎসককে নিয়ে উধাও হয়েছেন একই হাসপাতালের কমিউনিটি মেডিকেল অফিসার (সেকমো) দুই সন্তানের জনক ডা. আবুল কালাম আজাদ।

ডা. কালাম দীর্ঘদিন ধরে পরকীয়ায় জড়িত ছিলেন বলে অভিযোগ রয়েছে। এর আগে স্ত্রীর অভিযোগের পরিপ্রেক্ষিতে পাবনার সিভিল সার্জন তাঁকে কারণ দর্শানোর নোটিশও দিয়েছিলেন।

স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা গেছে- সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইন্টার্ন চিকিৎসক হিসেবে কর্মরত ছিলেন একই উপজেলার কোরিয়াল গ্রামের এক নারী চিকিৎসক। তাঁর সঙ্গে দীর্ঘদিন ধরে পরকীয়া করেছেন একই হাসপাতালে কর্মরত দুই সন্তানের বাবা সেকমো ডা. আবুল কালাম আজাদ। এ নিয়ে হাসপাতালে গুঞ্জন হতে থাকে। এরই একপর্যায়ে গত বৃহস্পতিবার উভয়েই হাসপাতালে না যাওয়ায় উধাও হওয়ার বিষয়টি আলোচনায় আসে। আজ ডা. আবুল কালাম আজাদ ও ওই নারী ইন্টার্ন চিকিৎসকের মোবাইল ফোন বন্ধ পাওয়া গেছে।

জানা গেছে, এর আগেও ডা. আবুল কালাম আজাদ একটি বিয়ে করে এক বছর পর তালাক দেন।

আজাদের স্ত্রী শিক্ষিকা সুমি সাংবাদিকদের বলেন, ‘প্রায় এক মাস আগে স্বামীর পরকীয়ার বিষয়টি জানতে পারি। এ ঘটনায় আমি বাধা দেওয়ায় আমার সাথে প্রায়ই ঝগড়া-বিবাদ লাগত। আজ লোকমুখে জানতে পারি আমার স্বামী ওই মেয়েকে নিয়ে নাকি উধাও হয়েছেন এবং বিয়ে করেছেন।’

এ ব্যাপারে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা (টিএইচও) ডা. মোজাফ্ফর হোসেন বলেন, ‘বিষয়টা আমি লোক মুখে শুনেছি। তবে ডা. আবুল কালাম আজাদের ডিউটি বাইরে থাকায় ব্যাপারটা সঠিক জানতে পারছি না।’

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন