২রা মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

কেমন হলো আইসল্যান্ডের বিপক্ষে আর্জন্টিনা একাদশ?

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩১ অপরাহ্ণ, ১৬ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে মাঠে নামার আগেই দারুণ একটা চমক দেখিয়ে দিলেন আর্জেন্টিনা কোচ হোর্হে সাম্পাওলি। কোচরা একাদশ ঘোষণা করেন সাধারণত ম্যাচ শুরুর আগে। কিন্তু সাম্পাওলি ব্যতিক্রম। আইসল্যান্ডের মুখোমুখি হওয়ার আগের দিনই আর্জেন্টিনা কোচ জানিয়ে দিলেন তাঁর একাদশ! আইসল্যান্ডের মুখোমুখি হয়ে আর্জন্টিনার বিশ্বকাপ অভিযান শুরু আজ বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায়।

অবশ্য এই একাদশ ঘোষণা নিয়ে জলঘোলা কম হয়নি। আইসল্যান্ড গত ইউরোর কোয়ার্টার ফাইনালে খেললেও শক্তিতে আর্জেন্টিনার ধারেকাছেও নেই। তাদের গোনায় না ধরে সাম্পাওলি একাদশ ঘোষণা করেছেন-এমন অভিযোগ তুলেন সাংবাদিকরা। কিন্তু সাম্পাওলির ভাষ্য, আইসল্যান্ডের বিপক্ষে প্রথম একাদশে কে কে খেলবে, সে ব্যাপারে তিনি বুধবারই নিশ্চিত হয়েছেন। তাই একাদশ গোপন করার প্রয়োজন নেই।

প্রথম একাদশে গঞ্জালো হিগুয়েইন ও পাওলো দিবালাকে রাখেননি সাম্পাওলি। আক্রমণভাগের ফলায় সার্জিও আগুয়েরোকে রেখে পেছনে খেলাবেন লিওনেল মেসিকে। আক্রমণ তৈরিতে মেসিকে সঙ্গ দেবেন ডি মারিয়া ও ম্যাক্সমিলিয়ানো মেজা। হোল্ডিং মিডফিল্ডার হিসেবে হাভিয়ের মাচেরানোর পাশে লুকাস বিলিয়াকে বেছে নিয়েছেন সাম্পাওলি। দুই উইংয়ে এদুয়ার্দো সালভিও এবং নিকোলাস ত্যাগলিয়াফিকো। দলের দুই সেন্টার ব্যাক নিকোলাস ওটামেন্দি ও মার্কোস রোহো। গোলরক্ষক উইলি ক্যাবায়েরো।

আর্জেন্টিনার একাদশ: উইলি ক্যাবায়েরো, এদুয়ার্দো সালভিও, নিকোলাস ওটামেন্দি, মার্কোস রোহো, নিকোলাস ত্যাগলিয়াফিকো, লুকাস বিলিয়া, হাভিয়ের মাচেরানো, ম্যাক্সিমিলিয়ানো মেজা, লিওনেল মেসি, অ্যাঙ্গেল ডি মারিয়া, সার্জিও আগুয়েরো।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন