২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

পটুয়াখালীতে মাইক্রোবাস ভর্তি রেণুপোনাসহ আটক ৬

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৬ অপরাহ্ণ, ২৪ এপ্রিল ২০১৮

পটুয়াখালীতে বিপুল পরিমান রেনুপোনাসহ মাইক্রোবাস আটক করেছে সদর থানা পুলিশ। পটুয়াখালী মহাসড়কে টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে সোমবার (২৩ এপ্রিল) রাতে এসব রেনুপোনা আটক করা হয়। এসময় এর সঙ্গে জড়িত থাকার অভিযোগে ৬ ব্যক্তিকে আটক করা হয়।

পটুয়াখালী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. আবুল বাসার বরিশালটাইমসকে জানান, ট্রাকে করে রেণুপোনা পরিবহন করলেও বর্তমানে পুলিশের চোখ ফাঁকি দিতে কৌশল পাল্টে দামি গাড়িতে রেনুপোনা পরিবহন করা হচ্ছে। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে অভিযান চালিয়ে ওই মাইক্রোবাস থেকে ১৩টি ড্রামে চার লাখ পিস রেণুপোনা উদ্ধার করা হয়। বর্তমান এর বাজার মূল্য প্রায় ৮ লাখ টাকা। উদ্ধার এসব রেণুপোনা পটুয়াখালীর কলাপাড়া উপজেলা থেকে খুলনায় নেয়া হচ্ছিলো।

অপরদিকে, মঙ্গলবার সকালে আটককৃত ব্যক্তি ও জব্দকৃত মামলামাল ভ্রাম্যমাণ আদলতে বিচারক ও নির্বাহী মাজিস্ট্রেট নাবির শাহের আদালতে হাজির করা হয়। পরে ভ্রাম্যমাণ আদালত আটকদের পাঁচ হাজার টাকা অর্থদণ্ড দেন। উদ্ধার রেণুপোনা নদীতে অবমুক্ত করার আদেশ দেন।

এ বিষয়ে পটুয়াখালীর পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান বরিশালটাইমসকে জানান, মৎস্য সম্পদকে রক্ষা করতে পটুয়াখালী জেলা পুলিশ সব সময়ে তৎপর রয়েছে। এছাড়া রেণুপোনা সংগ্রহ কিংবা পরিবহনের তথ্য দিয়ে জেলা পুলিশকে সহযোগিতা করার জন্য সকলের প্রতি আহ্বানও জানান তিনি।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন