৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বুধবার

প্রতিবাদ জানাতে রাস্তায় বিবস্ত্র ভারতীয় অভিনেত্রী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২১ অপরাহ্ণ, ০৮ এপ্রিল ২০১৮

ফিল্ম ইন্ডাস্ট্রিতে স্থানীয় শিল্পীদের যথেষ্ট সুযোগ নেই, অভিযোগ এনে প্রতিবাদ জানিয়েছেন তামিল অভিনেত্রী শ্রী রেড্ডি। তবে তার প্রতিবাদের ভাষাটা একটু ভিন্ন। সামাজিক যোগাযোগের মাধ্যমগুলোতে সাড়া ফেলা ‘মি টু’ ক্যাম্পেইনে যোগ দিয়ে রাস্তায় নেমে অর্ধনগ্ন হন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির খবরে বলা হয়েছে, গতকাল শনিবার হায়দরাবাদের বানজারা হিলসে তেলেগু ফিল্ম চেম্বার অফ কমার্সের বাইরে এভাবে প্রতিবাদ জানান শ্রী রেড্ডি। ঘটনার পর পরই অবশ্য তাকে গ্রেপ্তার করে পুলিশ।

পরে এ ঘটনার একটি ভিডিও ক্লিপ নিজের টুইটার অ্যাকাউন্টে পোস্ট করেন শ্রী। ওই ভিডিও ক্লিপে দেখা যায়, শ্রী তার হাতের ব্যাগ এক নারীকে ধরতে দেন। পরে তিনি তার পরিহিত পোশাক খুলতে শুরু করেন।

পুলিশের এক কর্মকর্তা জানা, তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির বহু পরিচালক ও প্রযোজক স্থানীয় শিল্পীদের সুযোগ দেওয়ার বিনিময়ে কুপ্রস্তাব করেন বলে শ্রী রেড্ডি অভিযোগ করেছেন। এ ছাড়া চলচ্চিত্র শিল্প সমিতির কোনো সদস্যপদ দেওয়া হয়নি বলেও অভিযোগ করেছেন তিনি।

পুলিশের ওই কর্মকর্তা আরও বলেন,জনসম্মুখে অর্ধনগ্ন হওয়ায় তামিল অভিনেত্রীকে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারায় গ্রেপ্তার করা হয়েছে।

এ ছাড়া শ্রীর বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

9 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন