২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

বরিশালে রিপোর্টার ও ক্যামেরাপারসনদের ক্রীকেট ম্যাচে জয়ী রিপোর্টার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৪ অপরাহ্ণ, ১৯ মে ২০১৭

বরিশালে সাংবাদিক মুনীর হোসেন প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত হয়েছে।  শুক্রবার (১৯ মে) বরিশাল আব্দুর রব সেরনিয়াবাত স্টেডিয়ামে রিপোর্টার ও ক্যামেরাপার্সনদের মধ্যে এ খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টসে হেরে ব্যাটিং করতে নামে রিপোর্টার্স একাদশ। পরে ২০ ওভারে ১২৪ রানের টার্গেট নিয়ে মাঠে নামে ক্যামেরাপার্সন একাদশ। ক্যামেরাপার্সন একাদশ মাত্র ২২ রানে পরাজিত হয় রিপোটার্স একাদশের কাছে।

খেলায় ম্যান অফ দ্যা মাচ হন যুগান্তর বরিশাল অফিসের রিপোর্টার শাওন খান।

খেলা শেষে অংশগ্রহণকারীদের মাঝে শুভেচ্ছা স্মারক বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি বরিশাল রেঞ্জ ডিআইজি শেখ মো. মারুফ হাসান বলেন- সাংবাদিকরা সমাজের আয়না। তারা সারাক্ষণ সমাজের জন্য করে যাচ্ছে। এর মধ্যে তাদের খেলাধুলার আগ্রহ আমাকে অভিভূত করছে। নিজেদের সব জায়গায় সুন্দর ভাবে জাহির করছে বরিশালের সাংবাদিকরা।

বিশেষ অতিথি বরিশাল মেট্রোপলিটন পুলিশ কমিশনার এস এম রুহুল আমিন বলেন- সাংবাদিকদের এ খেলায় কে জিতেছে বা কে পরাজিত হয়েছে সেটা মূখ্য বিষয় নয়। মূখ্য বিষয় হচ্ছে সাংবাদিকরা কাজের মধ্যে নিজেদের জন্য বিনোদনের ব্যবস্থা করছে। সামনে এ ধরনের আয়োজন যাতে চলমান থাকে সেদিকে লক্ষ্য রাখার জন্য সিনিয়র সাংবাদিকদের প্রতি আহবান জানান তিনি।

শুভেচ্ছা স্মারক বিতরণী অনুষ্ঠানে অতিথি ছিলেন-মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক নুরুল আলম ফরিদ, বরিশাল ক্লাবের সভাপতি কাজী মফিজুল ইসলাম কামাল, বরিশাল আব্দুর রব সেরনিয়াবাত প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসেন এবং বরিশাল মেট্রোপলিটন কোতয়ালি মডেল থানার সহকারী কমিশনার মো. আসাদুজ্জামান প্রমুখ।”

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন