২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

বানারীপাড়া থানার নতুন ওসি খলিলুর রহমান

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:০৭ পূর্বাহ্ণ, ২৬ এপ্রিল ২০১৮

বানারীপাড়া থানায় নতুন পরিদর্শক ওসি মো. খলিলুর রহমান যোগদান করেছেন। তিনি বুধবার বরিশাল জেলার পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম’র নির্দেশে এ থানায় যোগদান করেন বলে জানা গেছে। এর আগে তিনি শরিয়তপুর সদর থানায় পরিদর্শক হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেন। জানা গেছে- ওসি মো. খলিলুর রহমান ২০০১ সালে সাব-ইন্সেপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন।

তিনি ২০১১ সালে ওসি হিসেবে পদোন্নতি পেয়ে সুদানে শান্তিরক্ষা মিশনে ১ বছর কর্মরত ছিলেন। পরে তিনি দেশে ফিরে গোপালগঞ্জ, মুন্সিগঞ্জ ও নেত্রকোনা থানাসহ ডিএমপি ঢাকার এসবিতে সফলতার সাথে দায়িত্ব পালন করেন। বানারীপাড়া থানায় নতুন করে দায়িত্ব নেয়া পরিদর্শক মো. খলিলুর রহমান বলেন এলাকায় মাদক, সন্ত্রাস ও ইভটিজিংসহ সব ধরণের সামাজিকে ব্যাধি নির্মূলে তিনি জিরো ট্রলারেন্সে থাকবেন।

এ ক্ষেত্রে তিনি কারও সাথে আপোষ করবেন না বলেও জানান। পরিদর্শক খলিলুর রহমান জ্ঞানিগুণীর চারণ ভূমি বানারীপাড়া থানাকে মডেল থানা হিসেবে রূপান্তরিত করার জন্য সকলের সহযোগিতাও চেয়েছেন। বানারীপাড়া থানার সদ্য বিদায়ী ওসি মো. সাজ্জাদ হোসেন ডিএমপি ঢাকার সিআইডিতে বদলী হয়ে য়াওয়ায় ২২ এপ্রিল ভারপ্রাপ্ত দায়িত্ব নেন পরিদর্শক (তদন্ত) মো. ফারুক খাঁন।

বুধবার সন্ধ্যা ৭টায় তার কাছ থেকে থানার পরিদর্শকের প্রশাসনিক দায়িত্ব বুঝে নেন সদ্য যোগদানকারী পুলিশের পরিদর্শক মো. খলিলুর রহমান।

16 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন