২৭শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

ভোলায় আ.লীগের দুই গ্রুপে সংঘর্ষে আহত ৩০

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫২ অপরাহ্ণ, ৩০ মার্চ ২০১৬

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ভোলা সদরের রাজাপুর ইউনিয়নে আওয়ামী লীগ এবং বিদ্রোহী প্রার্থীর কর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় গ্রুপের কমপক্ষে ৩০ জন আহত হয়েছেন।

আহতদের মধ্যে ২০ জনকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বুধবার বেলা সকাল থেকে ১২টা পর্যন্ত স্থানীয় জনতা বাজারে দফায় দফায় এ সংঘর্ষের ঘটনা হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণ পরবর্তী সেখানে বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছে, সকালে রাজাপুর ইউনিয়ন আওয়ামী লীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী মিজানুর রহমান গ্র“পের কর্মী সমর্থকরা স্থানীয় জনতা বাজরে অবস্থান করছিলেন। এ সময় আওয়ামী লীগের বিদ্রোহী গ্র“প রেজাউল হক মিঠুর সমর্থকরা তাদের ওপর অতর্কিত হামলা চালায়। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া এবং সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠানও ভাঙচুর করা হয়েছে।

ভোলা সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর খায়রুল কবির বরিশালটাইমসকে জানান, চেয়ারম্যান প্রার্থীদের পক্ষ হয়ে ওহাব আলী ও ঈমান হোসেন নামের দুই মেম্বার প্রার্থীর সমর্থকরা সংঘর্ষে জড়িয়ে পড়েন। তবে এখন পর্যন্ত থানায় কোন অভিযোগ আসেনি।’

এদিকে, এ ঘটনার পর থেকে ফের দুই গ্রুপ মুখোমুখি অবস্থানে রয়েছে। পুরো এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। যে কোনো মুহূর্তে ফের সংঘর্ষের ঘটনা ঘটতে পারে এমন ধারণা অনুমানে এনে ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।’

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন