২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

রাঙ্গাবালীতে স্ত্রীকে মারধর করে স্বামীর আত্মহত্যা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১১:৩৪ অপরাহ্ণ, ২২ মে ২০১৮

পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলায় শার্ট ধুয়ে না দেয়ায় স্ত্রীকে মারধরের পর মিজান খন্দকার (২৫) নামের এক যুবক চালের পোকা মারার ওষুধ (গ্যাস ট্যাবলেট) খেয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার (২২ মে) বেলা আড়াইটার দিকে উপজেলার চরমোন্তাজ ইউনিয়নের চরলক্ষ্মী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মিজান ওই গ্রামের ওয়াহেদ খন্দকারের ছেলে।

স্থানীয়রা জানিয়েছে- প্রায় দুই বছর আগে মিজান ভালোবেসে বাউফল উপজেলার কালাইয়া ইউনিয়নের নগরহাট গ্রামের কালাম হোসেনের মেয়ে শ্যামলী বেগমকে বিয়ে করে। এ বিয়ের কিছুদিন পর থেকেই তাদের মধ্যে কলহ শুরু হয়। প্রায়ই তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে তাদের মধ্যে ঝগড়াঝাঁটি হতো।

মঙ্গলবার সকালে টি-শার্ট ধুয়ে না দেয়ায় মিজান তার স্ত্রীকে মারধর করে। পরে স্ত্রীর সঙ্গে কথাকাটাকাটি করে মিজান ঘর থেকে বের হয়ে চালের গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে। তাৎক্ষণিক গুরুতর অবস্থায় তাকে স্পিডবোটে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডাক্তার সালাউদ্দিন বরিশালটাইমসকে বলেন, আমাদের এখানে নিয়ে আসার আগেই তিনি মারা যান।

ওই ইউনিয়নের চরলক্ষ্মী ৩ নম্বর ওয়ার্ড ইউপি সদস্য সালাম প্যাদা বলেন, স্ত্রীর সঙ্গে ঝগড়াঝাঁটি হওয়ায় অভিমান করে চালের পোকা মারার গ্যাস ট্যাবলেট খেয়ে মিজান আত্মহত্যা করে। এর আগেও দু-তিনবার সে আত্মহত্যার চেষ্টা করেছিল। মিজান কৃষিতে ডিপ্লোমা করেছিল।

রাঙ্গাবালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিলন কৃষ্ণ মিত্র বরিশালটাইমসকে বলেন, মিজান নামের এক যুবক আত্মহত্যা করেছে। তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠিয়েছে পুলিশ।’

5 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন