২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

শেখ হাসিনার কল্যাণে আধুনিক প্রযুক্তিতে এগিয়ে যাচ্ছে দেশ- হাসানাত

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২১ অপরাহ্ণ, ১৮ অক্টোবর ২০১৭

প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে আধুনিক প্রযুক্তিতে ভর করে এগিয়ে যাচ্ছে সোনার বাংলাদেশ। এক্ষেত্রে পিছিয়ে নেই প্রাচ্যের ভেনিস বরিশালও। বিশেষ করে যুবকদের পরিশ্রমে এই অঞ্চলের মানুষ এখন আধুনিকতার ছোয়া পাচ্ছেন।

বুধবার সকালে বরিশালের একমাত্র ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস, ডিজিটাল ক্যাবল টিভি ইউরোটেল বিডি ও ইউরো ডিজিটাল ক্যাবল টিভি অফিস পরিদর্শনকালে এসব কথা বলেন সাবেক চিফ হুইপ আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির চেয়ারম্যান আবুল হাসানাত আবদুল্লাহ আরও বলেন- বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ডিজিটাল বাংলাদেশ গড়তে আমাদের সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি হাসানাত জানিয়েছেন- প্রযুক্তি নির্ভর বাংলাদেশকে আরও এগিয়ে নিতে বিভিন্ন পরিকল্পনা গ্রহণ করেছে সরকার।

আবুল হাসানাত আবদুল্লাহ ব্রডব্যান্ড ইন্টারনেট সার্ভিস ও ডিজিটাল ক্যাবল টিভি ইউরোটেল বিডি ও ইউরো ডিজিটাল ক্যাবল টিভি’র কার্যক্রম পরিদর্শন শেষে প্রতিষ্ঠানটির ভূয়ষী প্রশংসা করেন। এমনকি প্রতিষ্ঠানটির উত্তরোত্তর সমৃদ্ধি ও সাফল্য কামনা করেন।

এর আগে তিনি অফিস কার্যালয়ে গেলে প্রতিষ্ঠানের সত্ত্বাধীকারি ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর শহীদ আবদুর রব সেরনিয়াবাত বরিশাল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস.এম জাকির হোসেনসহ সেখানকার কর্মকর্তা-কর্মচারীরা তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

ওই সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- বানারীপাড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান গোলাম ফারুক, বরিশাল জেলা ছাত্রলীগের সভাপতি সুমন সেরনিয়াবাত এবং সাধারণ সম্পাদক আবদুর রাজ্জাক।

সবশেষ তিনি ওই প্রতিষ্ঠানটি মালিকের বরিশালে স্থানীয় দৈনিক মতবাদ কার্যালয় ঘুরে দেখেন।’’

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন