২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

স্বামীর বিরুদ্ধে সন্তান চুরির অভিযোগ স্ত্রীর

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৯:৫৬ অপরাহ্ণ, ১৮ এপ্রিল ২০১৮

স্বামীর বিরুদ্ধে ছয় মাসের ছেলে সন্তান চুরির অভিযোগ তুলেছেন তারই স্ত্রী। আর এ ঘটনাটি ঘটেছে বগুড়ার শেরপুর উপজেলায়। উক্ত ঘটনায় শেরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।

থানায় দায়ের করা সাধারণ ডায়েরি থেকে জানা যায়, উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের শেরুয়া বটতলা গ্রামের বাদশা মন্ডলের মেয়ে বাসনা খাতুন ঢাকায় গার্মেন্টেসে চাকরি করেন। এক পর্যায়ে খুলনার দীঘলিয়া থানার চন্দনীমহল গ্রামের আজাহার আলীর ছেলে আশেকুজ্জামান নয়নের সঙ্গে পরিচয় ঘটে এবং উভয়ের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। এরই সূত্রধরে বিবাহ বন্ধনে আবদ্ধ হন তারা। সংসার জীবনে একটি ছেলে সন্তানের জন্ম হয়। তার বয়স বর্তমানে ছয় মাস। কিন্তু সংসারের আয়-রোজগারে আগ্রহ নেই স্বামী আশেকুজ্জানের। তাই তেমন কাজকর্ম করেন না।

এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে বিরোধ তৈরি হয়। পরে ঢাকা থেকে শেরপুর উপজেলাস্থ বাবার বাড়ি চলে আসেন বাসনা খাতুন। এরপর ভবঘুরে স্বামী নয়ন মোবাইলফোনে স্ত্রীর সঙ্গে যোগাযোগ শুরু করেন। পাশাপাশি আয়-রোজগারসহ ভালো হওয়ার প্রতিশ্রুতি দিয়ে চলতি মাসের ১৩ এপ্রিল স্বামী আশেকুজ্জামান নয়ন তার স্ত্রী-সন্তানের কাছে শ্বশুরবাড়ি চলে আসেন।

স্ত্রী বাসনা খাতুন অভিযোগ করে বলেন, এখানে আসার একদিন পর থেকেই স্বামী নয়নের আচার-ব্যবহারে সন্দেহ সৃষ্টি হয়। তবে কোন কিছু বুঝে উঠার আগেই আমাদের সবার চোখে ধূলা দেন তিনি। স্থানীয় দোকান থেকে সদাই কেনার কথা বলে ছেলেকে চুরি করে নিয়ে যান ভবঘুরে স্বামী নয়ন। অনেক খোঁজাখুঁজির পরও তাদের সন্ধান না পেয়ে থানা পুলিশের দ্বারস্থ হয়েছি বলে বাসনা খাতুন জানান।

শেরপুর থানার উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন সাধারণ ডায়েরি করার বিষয়টি স্বীকার করে বলেন, ঘটনাটি গুরুত্বের সঙ্গে খতিয়ে দেখা হচ্ছে। পাশাপাশি আইন অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে এই পুলিশ কর্মকর্তা দাবি করেন।

15 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন